প্রচ্ছদ বিনোদন ডিসিআরইউ’র উদ্যোগে দুর্নীতি ও মাদক বিরোধী সেমিনার

ডিসিআরইউ’র উদ্যোগে দুর্নীতি ও মাদক বিরোধী সেমিনার

295
0

বিনোদন ডেস্ক: রাজধানী ঢাকায় বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত বিনোদন ও সংস্কৃতি সাংবাদিকদের সংগঠন ঢাকা কালচারাল রিপোর্টার্স ইউনিটি (ডিসিআরইউ) আয়োজন করতে যাচ্ছে ‘দুর্নীতি ও মাদক নির্মূলে দরকার মানসিক পরিবর্তন’ শীর্ষক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

২৮ নভেম্বর বৃহস্পতিবার বিকেল ৫ টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির চিত্রশালা মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ড. মহীউদ্দিন খান আলমগীর। নির্বাচিত বিষয়ের উপর প্রধান আলোচক হিসেবে থাকবেন প্রধানমন্ত্রীর সাকে তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন পাওয়ার সেল (বিদ্যুৎ বিভাগ)-এর মহাপরিচালক ইঞ্জিনিয়ার মোহাম্মদ হোসাইন, দ্য ওয়ার্ল্ড লিডার্স ফোরামের আন্তর্জাতিক গভর্নর অ্যাডভোকেট ড. মো. কুতুব উদ্দিন চৌধুরী, সাবেক সাংসদ ও ফিরোজপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এ. কে. এম. এ. আউয়াল, শাহবাগ থানা আওয়ামী লীগ সভাপতি (ঢাকা মহানগর দক্ষিণ) জি. এম. আতিকুর রহমান, বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু এবং চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান।

অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন ডিসিআরইউ’র প্রতিষ্ঠাতা সভাপতি রেজাউল করিম রেজা। আলোচনা শেষে অনুষ্ঠিত হবে জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে দেশের স্বনামধন্য শিল্পীদের পাশাপাশি মনকাড়া সঙ্গীত ও নৃত্য পরিবেশনায় অংশ নিবেন এই প্রজন্মের প্রতিভাবান শিল্পীরা।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন