প্রচ্ছদ খেলাধুলা বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণঃ- সর্বোচ্চ ১০,০০০ টাকা, সর্বনিম্ন ...

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণঃ- সর্বোচ্চ ১০,০০০ টাকা, সর্বনিম্ন ১,০০০ টাকা

142
0
বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের মূল্য নির্ধারণঃ
ছবিঃ- সংগ্রহীত

“খালি দেখলে হবে খরচা আছে হেব্বি”-  কথাটি বাংলা গানে শুনে থাকলেও এবার বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠান দেখতে হলে টিকিট কিনতে হবে হেব্বি খরচা করে।

আগামীকাল শুক্রবার থেকে আগামী ৮ তারিখের উদ্বোধনী অনুষ্ঠানের  টিকিট ছাড়া হচ্ছে। অনুষ্ঠানটি হবে মিরপুর শের-এ বাংলা স্টেডিয়ামে।

টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে, মঞ্চের সামনেঃ- ১০,০০০ টাকা,গ্র্যান্ড স্ট্যান্ডেঃ- ২,৫০০ টাকা, ক্লাব হাউসেঃ-১,০০০ টাকা

অবশ্য খরচটা বেশি হলেও এর বিনিময়ে যে দেখা যাবে বলিউড তারকা ক্যাটরিনা কাইফ,সুপার স্টার সালমান খান, সনু নিগম, কৈলাস খের এবং বাংলাদেশের জেমস ও মমতাজকে।

এই অনুষ্ঠান দেখার সুযোগ ৮ হাজার দর্শক পেলেও মাত্র ৫০০০ দর্শকের জন্য টিকিট ছাড়ছে বিসিবি। কারণ এর মধ্যে সৌজন্য টিকিট থাকছে ৩ হাজার। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট পাওয়া যাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম এর ১ নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ এ।

প্রায় ২৫ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন শেরেবাংলা স্টেডিয়াম এ মাত্র ৫ হাজার দর্শক এর জন্য টিকিট ছাড়ার সপক্ষে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেন,‘ মঞ্চের পেছনে দিতে পারছি না, পাশেও দিতে পারছি না। পিচ নষ্ট হতে পারে বা মাঠ নষ্ট হতে পারে, এমন ঝুঁকি নেয়া ঠিক হবেনা।

গাজী টিভি, মাছরাঙা টিভি ও চ্যানেল টুয়েন্টিফোর- অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করবে।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন