প্রচ্ছদ ঢাকা বিভাগ ঢাকা ছাত্রলীগের দায়িত্বে জয়-লেখকঃ টিপু সুলতানের নেতৃত্বে আনন্দ মিছিল

ছাত্রলীগের দায়িত্বে জয়-লেখকঃ টিপু সুলতানের নেতৃত্বে আনন্দ মিছিল

185
0
ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সহ-সভাপতি টিপু সুলতানের উপস্থিতিতে কেক কাটছেন অন্যান্য ছাত্রলীগ নেতারা।

নিজস্ব প্রতিবেদকঃ গত ৪ জানুয়ারি অনুষ্ঠিত হয়ে গেছে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও পুনর্মিলনী অনুষ্ঠান। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এসময় তিনি আল নাহিয়ান খান জয় ও লেখক ভট্টাচার্যকে বাংলাদেশ ছাত্রলীগের পূর্ণ দায়িত্ব প্রদান করেন।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে ঢাকা মহানগর ছাত্রলীগের সহ- সভাপতি টিপু সুলতানের নেতৃত্বে দক্ষিন খান, বিমানবন্দর ও উত্তরা থানা ছাত্রলীগের উদ্যোগে আনন্দ মিছিল করেন। আনন্দ মিছিলটি বুধবার বিকেল ৪ টায় দক্ষিণখানের গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করেন এবং কেক কাটা অনুষ্ঠান সম্পন্ন হয়।

এ বিষয়ে টিপু সুলতান বলেন, গত ৪ জানুয়ারি ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাদের দু’জনকে পূর্ণাঙ্গ দায়িত্ব প্রদান করেছেন। এ উপলক্ষে আমাদের আজকের আনন্দ মিছিল। আমি আশা করছি তাদের বলিষ্ঠ নেতৃত্ব দেশের সর্বস্তরের মানুষের কাছে পৌঁছে যাবে।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন, ছাত্রনেতা আবু হাসনাত সৈয়দি প্রভাত, বিমানবন্দর থানা ছাত্রলীগের সহ সভাপতি আমজাদ হোসেন, দক্ষিনখান থানা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আহসান হাবীব, সাবেক ছাত্রনেতা মোহন খান, বাবু, ৪৮ নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা শিমুল প্রমুখ।

উল্লেখ্য, সম্মেলনের আগমুহূর্ত পর্যন্ত কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি জয় ও সাধারন সম্পাদক লেখক ভারপ্রাপ্ত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন