প্রচ্ছদ বিনোদন ‘ছেলেধরা’ জয়া আহসানের নতুন ছবি

‘ছেলেধরা’ জয়া আহসানের নতুন ছবি

96
0
প্রতীকী ছবি

অনলাইন ডেস্ক

কলকাতার পরিচালক শিলাদিত্য মৌলিক তার তৃতীয় ছবি ছেলেধরা। যে ছবির কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসানকে । আরও থাকবেন অনুরাধা মুখোপাধ্যায়, প্রান্তিক বন্দ্যোপাধ্যায় ও ঈশান মজুমদাররা।

‘ছেলেধরা’তে উঠে আসবে একজন অ্যালকোহলিক মা ও মেয়েকে অপহরণের গল্প । দেখা যাবে অপহৃত হওয়ার পর থেকেই অপহরণকারীর ছেলেকে নিজেদের নাগালের মধ্যে পেতে চান ওই অ্যালকোহলিক নারী। নিজের ছেলেই যখন অপহরণের শিকার, তখন অপহরণকারীর ঠিক কী অনুভূতি হতে পারে? এই পটভূমির ওপরই তৈরি হচ্ছে ‘ছেলেধরা’।

পরিচালক শিলাদিত্য মৌলিক ভারতীয় গণমাধ্যমকে বলেন, ছেলেধরা পিতৃত্ব ও শৈশব নিয়ে তৈরি একটি গল্প। এখানে অপহরণ আর অপরাধের কাহিনি উঠে আসবে এমনটা নয়। অপহরণের মধ্যে দিয়ে কিছু মানুষের জীবন কীভাবে আবর্তিত হবে তাদের ব্যক্তিগত দুর্বলতার কথা তারা কীভাবে বুঝতে পারবেন সেগুলো এই ছবিতে দেখানো হবে।

ঢালিউড ছাড়াও ওপার বাংলায় একের পর এক হিট ছবি উপহারের ইতিহাস জয়ার নতুন কিছু নয়। পরিচালকদের একাধারে ব্যবসা সফল ছবি এনে দিয়েছেন তিনি। এর আগেও শিলাদিত্যর ‘সোয়েটার’ ও ‘হৃদপিণ্ড’ নামে দুটি ছবিতে অভিনয় করেছেন জয়া আহসান। ছবি দুটিই ছিল ব্যবসা সফল।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন