প্রচ্ছদ জাতীয় শাহবাগ থানা শ্রমিক লীগের আলাচনা সভা ও ইফতার মাহফিল

শাহবাগ থানা শ্রমিক লীগের আলাচনা সভা ও ইফতার মাহফিল

88
0
ছবিতে: ডান থেকে সাদেকুর রহমান, হাজী: মো. রাকিব, মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা রোজ প্রমুখ।

নিউজ ডেস্ক: জাতীয় শ্রমিক লীগ শাহবাগ থানা শাখার উদ্যোগে বাঙালি জাতির জনক বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলাচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ মে) সন্ধ্যায় শাহবাগ থানা ঢাকা মহানগর দক্ষিনের প্রধান কার্যালয়ে এ আলাচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। জাতীয় শ্রমিকলীগ শাহবাগ থানা শাখার সভাপতি মো.ফারুক হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন যুগ্ম সম্পাদক সাদেকুর রহমান খান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক আহসান হাবীব মোল্লা।

প্রধান অতিথির বক্তব্যে আহসান হাবীব মোল্লা বলেন, প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ অনেক দূর এগিয়ে গেছে। বিশ্ব মানচিত্রে বাংলাদেশ উঁচ্চস্থানে অবস্থান করছে। ভবিষ্যতেও এদেশ আরও সমৃদ্ধশালী পরিণত হবে। দেশে আজ যে পরিমানে উন্নয়ন হয়েছে তার চেয়ে প্রচার হয়েছে কম। তাই আপনাদের সকলের দায়িত্ব বঙ্গবন্ধু কণ্যা ক্ষমতায় থাকাকালীন যে সকল উন্নয়ন হয়েছে তা সকলের মাঝে জানিয়ে দিতে হবে।

শাহবাগ থানা শ্রমিক লীগের উদ্যোগে ইফতার মাহফিল

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. এম.এ বাসিদ খান, সাংগাঠনিক সম্পাদক সৈয়দ মোশাররফ হোসেন, শাহবাগ থানা শ্রমিক লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, হাজী. মো: রাকিব, খলিলুর রহমান, লিটন, বশির, আনিস, হাবিব, মান্নান, বাদল, রাজু, হারুন, মহিলা বিষয়ক সম্পাদক সানজিদা রোজ প্রমুখ।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন