প্রচ্ছদ জাতীয় স্বপ্নবাজ তৈরি করতে কাজ করে যাচ্ছে ‘A Better Platform’

স্বপ্নবাজ তৈরি করতে কাজ করে যাচ্ছে ‘A Better Platform’

157
0

নিউজ ডেস্ক: A Better Platform (We believe,We can) একটি সামাজিক অলাভজনক প্রতিষ্ঠান। তারা এই সামাজিক অলাভজনক প্রতিষ্ঠানের মাধ্যমে চেষ্টা করে যাচ্ছে আগামী প্রজন্মকে সুন্দর একটি ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে এবং সঠিক দিক নির্দেশনা প্রদান করতে। এরই প্রেক্ষিতে তারা ইতিমধ্যে বিভিন্ন স্কুলে তাদের কার্যক্রম পরিচালনার মাধ্যমে সক্ষম ও সফল হয়েছে।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সাদমান সাকিবের সাথে কথা হলে তিনি জানান, কাজটি শুরু করার পূর্বে ভাবিনি স্কুলের স্যার, শিক্ষার্থীদের কাছ থেকে আমরা এত পজেটিভ সাড়া পাবো। আমরা মূলত স্টুডেন্টদের ক্যারিয়ার প্ল্যানিং এবং স্কিল ডেভেলপমেন্ট নিয়ে স্কুলে বিভিন্ন ধরণের ইভেন্ট পরিচালনা করছি। এতে করে তারা জানতে পারছে কেন তারা সায়েন্স, কমার্স বা আর্টস নিয়ে পড়াশুনা করবে!! এর সুযোগ সুবিধা কি!! ভবিষ্যৎ তাদের জন্য কি ধরণের সম্ভাবনা আছে!! তাদের কেন এখন থেকে স্বপ্ন দেখা উচিত!! কেন সেই অনুযায়ী নিজেদেরকে তৈরি করা উচিত!! কেন তাকে স্কিলড হতে হবে!! সর্বোপরি আমরা তাদেরকে স্বপ্নবাজ করার সংকল্প নিয়ে কাজ করছি।

তিনি আরো বলেন, ইনশাল্লাহ্ আমাদের কার্যক্রম বাংলাদেশের প্রতিটি জেলাতে ছড়িয়ে পড়বে। আমাদের মধ্যে কোন ভেদাভেদ নেই। যে কেউ আমাদের সাথে কাজ করতে পারবেন। শুধু মাত্র যারা কাজ করতে আগ্রহী। আমাদের জন্য দোয়া করবেন।আমরা বিশ্বাস করি, আমরা পারবো।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন