প্রচ্ছদ আন্তর্জাতিক বলিউডে অভিষেক হতে চলেছে আমির খানের ছেলে জুনাইদ খান এর

বলিউডে অভিষেক হতে চলেছে আমির খানের ছেলে জুনাইদ খান এর

291
0
ছবি সংগৃহীত- আমির খান, জুনাইদ খান, শালিনী

এবার খুব শিগগির বলিউডের রাস্তায় পা রাখবেন এই তারকাপুত্র। যশরাজ ফিল্মসের ব্যানারে তাঁর অভিষেক হতে চলেছে। জুনাইদের বিপরীতে নায়িকা কে হবেন, তা–ও মৌখিকভাবে ঠিক হয়েছে। তবে চুক্তিপত্র স্বাক্ষরিত হয়নি।

আমিরপুত্র বলে কথা, তাঁর আবির্ভাব যে রাজকীয় হবে, তা বলার অপেক্ষা রাখে না। থিয়েটারের দুনিয়ায় ইতিমধ্যে বেশ নামডাক হয়েছে জুনাইদের। বলিউডের জগতেও নিজের অভিনয়ের জোরে পরিচিতি পেতে চান তিনি। জুনাইদের অভিষেক ছবিটি পরিচালনা করবেন পরিচালক সিদ্ধার্থ মালহোত্রা। ২০২১ সালে এই ছবির শুটিং শুরু হবে। এখন ছবির চিত্রনাট্যের কাজ চলছে।

শোনা যাচ্ছে, তেলেগু সুপারহিট ছবি ‘অর্জুন রেড্ডি’র নায়িকা শালিনী পান্ডেকে দেখা যাবে জুনাইদের নায়িকা হিসেবে। তবে এই ছবির আগেই শালিনীর অভিষেক হয়ে যাবে বলিউডে। যশরাজ ব্যানারের ‘জয়েস ভাই জোরদার’ ছবির মাধ্যমে হিন্দি ছবির দুনিয়ায় পা রাখবেন শালিনী। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন বলিউড তারকা রণবীর সিং। যশরাজ ফিল্মসের সঙ্গে শালিনী তিনটি ছবির জন্য চুক্তিপত্রে স্বাক্ষর করেছেন।

আমিরপুত্রের অভিষেক ছবিটি ত্রিকোণ প্রেমের ছবি। কারণ, এই ছবিতে আরেক রূপসীকে দেখা যাবে। তাঁর নামও নাকি চূড়ান্ত করে ফেলেছে যশরাজ ফিল্মস। জুনাইদ-শালিনীর এই ছবির আরেক নায়িকা হিসেবে শোনা যাচ্ছে শর্বরী বাঘের নাম। শর্বরীর বলিউড ক্যারিয়ারেরও এটা দ্বিতীয় ছবি হতে চলেছে। যশরাজ ফিল্মসের ‘বান্টি অওর বাবলি টু’ ছবির মাধ্যমে তাঁর অভিষেক হবে। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন সিদ্ধান্ত চতুর্বেদী। এ ছাড়া রানী মুখার্জি আর সাইফ আলী খান জুটিকেও দেখা যাবে ‘বান্টি অওর বাবলি’র এই সিকুয়েল ছবিতে।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন