প্রচ্ছদ ঢাকা বিভাগ টাঙ্গাইল বিজয় দিবসেও আওয়ামীলীগ নেতা জাহিদ হাসানের নির্বাচনী মিছিল

বিজয় দিবসেও আওয়ামীলীগ নেতা জাহিদ হাসানের নির্বাচনী মিছিল

632
0
জাহিদ হাসানের নির্বাচনী মিছিল ( টাঙ্গাইল )

পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে মহান বিজয় দিবসের দিনেও দূর দুরান্ত থেকে এবং স্থানীয় জনগণ নিয়ে মিছিল সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহিদ হাসান। তিনি টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার ৯নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর খন্দকার জাহিদ হাসান।

তিনি দ্বিতীয় বারের মতো ওই ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী পদে নির্বাচনী প্রচার-প্রচারণা করে যাচ্ছেন। আজ বুধবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবসে সকালে আওয়ামী লীগ নেতা জাহিদ হাসানের নেতৃত্বে এই মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিলটি পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে । এসময় উপস্থিত ছিলেন, নবনির্বাচিত টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য আজহারুল ইসলাম প্রমুখ । যার একটি ভিডিও ফেসবুক লাইভ ও পোস্ট সামাজিক যোগাযোগ গণমাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়লে ভাইরাল হয়। এ-নিয়ে পৌর এলাকায় বইছে আলোচনা ও সমাচেলনার ঝড়।

ভূঞাপুর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মিনহাজ উদ্দিন বলেন, আজ মহান বিজয় দিবস আজকের দিনে বিজয় দিবসের শ্লোগান থাকবে, বঙ্গবন্ধুর নামে শ্লোগান থাকবে আওয়ামী লীগের শ্লোগান থাকবে অন্য কোনো শ্লোগান থাকবে না তাছাড়া যারা আওয়ামী লীগকে ভালোবাসে বঙ্গবন্ধুকে ভালোবাসে তারা কখনোই বিজয় দিবসে অন্য কোনো শ্লোগান দিবে না। জাহিদ দিয়েছে তার মানে আমি মনে করি তিনি দল সম্পর্কে অগ্গ দল সম্পর্কে তাদের সাংগঠনিক কোনো ভিট নাই, সাংগঠনিক কোনো দক্ষতা নাই এবং সংগঠনের সম্পর্কে কোনো জ্ঞান নাই। উপজেলা সাংগঠনিক সম্পাদক ও কাউন্সিলর পদপ্রার্থী খন্দকার জাহিদ হাসান মুঠোফোনে জানান- ১৬ ডিসেম্বর, আমাদের মহান বিজয় দিবস। নেতাকর্মীদের উৎসাহ উদ্দীপনা ছিল। যদিও আমরা মহামারি করোনাভাইরাসের কারণে ব্যাপকভাবে বের হই নাই। তাই তারা একাই চলে আসছে। শহীদদের স্মরণে ফুল দিলাম।

এ বিষয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা মাসুদুল হক মাসুদের কাছে বিজয় দিবসে নির্বাচনী মিছিল সমাবেশ প্রসঙ্গে মুঠোফোন জানতে চাইলে তিনি জানান- এদের জন্ম তো দেশের স্বাধীনতা যুদ্ধের পরে তাই স্বাধীনতা মর্ম তারা বুঝবে কি। তিনি আরও জানান- রাজনীতিতে এরা অপরিপক্ব, কোন সময় কি করতে হবে জানে না বলে কল কেটে দেন।

আরিফুজ্জামান (টাঙ্গাইল প্রতিনিধি)

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন