প্রচ্ছদ অপরাধ সিনেমা হলের ভেতর থেকে এক টোকাই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

সিনেমা হলের ভেতর থেকে এক টোকাই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ

228
0
প্রতীকী ছবি

নরসিংদীর পাঁচদোনার ঝংকার সিনেমা হলের ভেতর থেকে এক টোকাই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পাঁচদোনা ফাঁড়ির পুলিশ ওই সিনেমা হলের ভেতর থেকে লাশটি উদ্ধার করে। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ওই যুবকের নাম আকাশ মিয়া (১৮)। তিনি নরসিংদীর রায়পুরা উপজেলার খানাবাড়ি এলাকার আকবর মিয়ার ছেলে। গাজীপুরের টঙ্গীতে বসবাস করে টোকাই হিসেবে বিভিন্ন এলাকা থেকে মালামাল সংগ্রহ করে ভাঙ্গারি দোকানে বিক্রি করতেন ।

গতকাল শুক্রবার সকালে টঙ্গী থেকে ট্রেনে করে নরসিংদী আসেন আকাশ সহ একদল টোকাই। তবে ওই রাতে সবাই টঙ্গীতে ফিরে গেলেও শুধু ফেরেননি আকাশ। তাঁর খোঁজে আজ শনিবার সকালে ট্রেনে নরসিংদী আসেন তাঁর খালাতো বোন ফাতেমা বেগম। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর সন্দেহের বশে বন্ধ থাকা পাঁচদোনার ঝংকার সিনেমা হলে যান তিনি। ওই সিনেমা হলের ভেতরে তাঁর লাশ পড়ে থাকতে দেখেন ফাতেমা। এ সময় স্থানীয় লোকজনও জড়ো হয়ে যায় সেখানে। পরে খবর পেয়ে পাঁচদোনা ফাঁড়ির পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

ফাতেমার ভাষ্য, সিনেমা হলটি বন্ধ থাকায় এবং লোকজন না থাকার সুযোগে আকাশসহ আরও কয়েকজন টোকাই প্রায়ই ওই সিনেমা হলে মাদক সেবন করতেন। হলটির সামনের ফটক বন্ধ থাকায় পেছন অংশ দিয়ে ভেতরে ঢুকতেন তাঁরা। সেই সন্দেহ থেকেই ফাতেমা ওই সিনেমা হলে গিয়ে খোঁজ করেছিলেন। সেখানে ঢোকার পরই আকাশের লাশ পড়ে থাকতে দেখেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান জানান, আকাশ নামের ওই টোকাইকে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যার কারণ অনুসন্ধানে তদন্তে নেমেছে পুলিশ।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন