প্রচ্ছদ জাতীয় স্যাটেলাইট চ্যানেলগুলোর পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছে আইপি টেলিভিশন গুলো

স্যাটেলাইট চ্যানেলগুলোর পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছে আইপি টেলিভিশন গুলো

175
0

তথ্য প্রবাহের অবাধ বিস্তারে স্যাটেলাইট চ্যানেলগুলোর পাশাপাশি সমান তালে এগিয়ে যাচ্ছে দেশের আইপি টেলিভিশন গুলো। জনগণকে সঠিক তথ্য সেবা পৌছে দিতে এরই মধ্যে গঠন করা হয়েছে আইপি টিভি অনার্স এসোসিয়েশন। ভাতৃত্ববোধ, সমতা ও তথ্য বিভ্রাট থেকে দেশবাসীকে রক্ষা করতে গঠন করা হয়েছে এই সংগঠন।

দেশের মানুষের কাছে সঠিক ও বস্তুনিষ্ঠ তথ্য প্রবাহ পৌছে দিবে আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ।

মিরপুর ১১-এ অবস্থিত অস্থায়ী কার্যালয়ে আয়োজিত সভায় সকল সদস্যদের উপস্থিতিতে সংগঠনটি গঠন করা হয় । এসময় আইপিটিভি অনার্স এসোসিয়েশনের সকল সদস্যরা দেশের উন্নয় অগ্রযাত্রায় সরকারের পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন সভাপতি।

আইপি টিভি ওনার্স এসোসিয়েশন এর ২১ সদস্যের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। আইপি টিভি গুলো ঃ- আল্পনা টিভি, জয়যাত্রা টিভি, মুভি বাংলা, চ্যানেল এস, প্রবাসী বাংলা, বঙ্গ টিভি, আলিফ টিভি, Happyness TV, নতুন সময় টিভি, Dhaka TV, ৭১ বাংলা টিভি, TV 7, Flash TV, Digi Bangla TV, রূপান্তর টিভি, Channel 17, নগর টিভি, নকশী টিভি, Jara TV, MB Plus TV, রং টিভির সমন্বয়ে গঠিত পূর্ণাঙ্গ কমিটিতে হেলেনা জাহাঙ্গীরকে সভাপতি, জামাল উদ্দিন জামানকে সিনিয়র সহ সভাপতি, জহিরুল ইসলাম মিন্টুকে সহ-সভাপতি, গোলাম মুকতাদির আলভিকে সাধারণ সম্পাদক, সুজিত চক্রবর্তীকে দপ্তর সম্পাদক, মোঃ মাহমুদুর রহমানকে তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক, রাসেল মিয়া রিদয়কে সহ সাধারন সম্পাদক ও শেখ মনিরুজ্জামানকে যুগ্ম সম্পাদক করা হয়।

আইপি টিভি ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর মিটিং এর ছবি

এসোসিয়েশন সভাপতি হেলেনা জাহাঙ্গীর বলেন, আমরা গর্বিত সরকার প্রধান ও তথ্য মন্ত্রী আইপি টিভি নিয়ে ভেবেছেন। এটা অনেক আনন্দের ও গর্বের। এখানেই আমাদের অর্জন।

সভাপতি বলেন, আমরা আশা করছি আচিরেই সরকার আইপিটিভিকে লাইসেন্স প্রদান করে এই মাধ্যমে যারা লক্ষ লক্ষ টাকা বিনোয়াগ করে বর্তমান সরকারের উন্নয়ন-অগ্রগতি বিশ্বের সামনে তুলে ধরছেন তাদের বিনোয়াগকে সুনিশ্চিত করে এই মাধ্যমে যারা কর্মরত আছেন তাদের আয়-রোজগারের পথটিকে অবারিত রাখবেন।

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন