প্রচ্ছদ আন্তর্জাতিক অভিনেতা মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়েছেন

অভিনেতা মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়েছেন

194
0
ব্রিগেড ময়দানে বিজেপির সমাবেশের মঞ্চে মিঠুন চক্রবর্তী

বিখ্যাত চলচ্চিত্র অভিনেতা মিঠুন চক্রবর্তী যোগ দিয়েছেন বিজেপিতে । এনডিটিভি অনলাইনের প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

ব্রিগেড ময়দানে বিজেপির সমাবেশের মঞ্চে মিঠুন চক্রবর্তী

ঐতিহাসিক কলকাতার ব্রিগেড ময়দানে আজ রোববার বিজেপির সমাবেশে যোগ দিয়ে রাজ্য বিধানসভা নির্বাচনে বিজেপির প্রচারাভিযান শুরু করছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মোদির সমাবেশ শুরুর কিছুটা আগে বিজেপিতে যোগ দেন মিঠুন চক্রবর্তী।

২৭ মার্চ পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচন শুরু হবে। আট দফার এই নির্বাচন শেষ হবে আগামী ২৯ এপ্রিল। ফলাফল ঘোষিত হবে আগামী ২ মে। নির্বাচন সামনে রেখে মিঠুনকে দলে ভিড়িয়ে চমক দিল বিজেপি। যদিও বিজেপি সূত্র আগেই জানিয়েছিল আজকের সমাবেশে মোদির সঙ্গে মঞ্চে উপস্থিত থাকবেন মিঠুন।

গতকাল শনিবার রাতেই কলকাতায় আসেন মিঠুন চক্রবর্তী। ওঠেন বেলগাছিয়ায় নিজ বাসভবনে। মিঠুন কলকাতায় আসার পর রাতেই তাঁর বাসভবনে যান বিজেপির কেন্দ্রীয় নেতা ও পশ্চিমবঙ্গে দলের দায়িত্বপ্রাপ্ত পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। সেখানে তিনি মিঠুনের সঙ্গে আলাপ করেন।

তবে আজ সভা শুরুর আগেই মিঠুনের হাতে বিজেপির পতাকা তুলে দেওয়া হয়। পতাকা তুলে দেন কৈলাস বিজয়বর্গীয় ও রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

ব্রিগেড ময়দানে বিজেপির সমাবেশের মঞ্চে উঠেছেন মিঠুন। তাঁকে মঞ্চে বিজেপির নেতাদের সঙ্গে দাঁড়িয়ে জনতার উদ্দেশে হাত নাড়তে দেখা যায়। পরে মঞ্চে মোদি এলে তাঁর হাতে হাত রাখেন মিঠুন।