প্রচ্ছদ জাতীয় ধান কাটতে মাঠে নেমেছেন নেত্রকোনার জেলা যুবলীগ

ধান কাটতে মাঠে নেমেছেন নেত্রকোনার জেলা যুবলীগ

109
0
ধান কাটতে মাঠে নেমেছেন নেত্রকোনার জেলা যুবলীগ
ধান কাটতে মাঠে নেমেছেন নেত্রকোনার জেলা যুবলীগ

শ্রমিক না থাকায় বিপাকে পড়েছে কৃষক।  কৃষকের কষ্টের ফলন  হাওর ভর্তি পাকা ধান শ্রমিক না থাকায় সঠিক সময়ে কাটতে না পারায় খসে পড়ছে মাটিতে। কৃষকের কান্নায় বাড়ি হয়ে যাচ্ছে মাহমুদপুর গ্রামের ফাঁকা ফসলের জমি। বাহির থেকে আসেনি কোন ধান কাটার শ্রমিক।ঠিক সেই সময় কৃষকের কান্না মুছে দিতে পাশে দাঁড়িয়েছেন।

নেত্রকোনা জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক জামিউল ইসলাম খান জামি ও যুগ্ন আহবায়ক দেওয়ান রনি’র নেতৃত্বে ৩০ এই এপ্রিল(শুক্রবার)নেত্রকোণা সদর উপজেলার মাহমুদপুর গ্রামের এক কৃষকের পাকা জমির সোনালী ধান কেটে বাড়িতে পৌঁছে দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

জেলা যুবলীগের যুগ্ম আহব্বায়ক দেওয়ান রনি ও জামিউল ইসলাম খান জামি  বলেন,‘করোনার এই মহামারীতে শ্রমিক সংকটময় সময়ে দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে ও কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশের আহবানে সাড়া দিয়ে আমরা কৃষকের পাশে দাঁড়িয়েছি। আজ পৌর শহরের মাহমুদপুর গ্রামের এক দরিদ্র কৃষকের ধান কাটতে সহযোগিতা করেছি আমাদের জেলা যুবলীগের নেতা-কর্মীরা। এবং আগামীদিনেও কৃষকদের সহযোগিতা করার জন্য জেলা যুবলীগ কর্মীদের এ কাজ অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ন আহবায়ক দেওয়ান রনি,ও যুগ্ন আহবায়ক জামিরুল ইসলাম খান জামি,  জেলা যুবলীগের অন্যতম সদস্য দেওয়ান বাঁধন, মো আনোয়ার হোসেন, সাইফুল ইসলাম,  বিনয় সাহা, নাজমুল ইসলাম মাসুম, তন্ময় তালুকদার, সোহেল রানা, রফিকুল ইসলাম রকি, শাহীন চৌধুরী।

মো রেজাউল হাসান সুমন

নেত্রকোনা

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন