প্রচ্ছদ অপরাধ এবার পাবলিক টয়লেটও দখলের চেষ্টা

এবার পাবলিক টয়লেটও দখলের চেষ্টা

77
0
পাবলিক টয়লেটও দখলের চেষ্টা চলছে।

নানা কিছু দখলের কথা শোনা গেলেও পাবলিক টয়লেট দখলের কথা শোনা যায়নি।

বরগুনার বেতাগী উপজেলা ৬ নং কাজিরাবাদ মন্নানের হাট নামক এলাকায় পাবলিক টয়লেটও দখলের চেষ্টা চলছে। সংশ্লিষ্ট সূত্রে জানা যায় বেতাগী উপজেলার দুই বার হাট বসে মন্নানের বাজারে । সপ্তাহের মঙ্গলবার এবং শুক্রবার হাট বসে ঐ এলাকায় । ওই হাটকে কেন্দ্র করে বিভিন্ন এলাকার ব্যবসায়ীরা আসে ব্যবসা করতে। ব্যবসায়ীদের সুবিধার্থে ওই এলাকায় ২৫ বছর আগে পাবলিক টয়লেটটি নির্মাণ করা হয়। কিন্তু সেই টয়লেটটি এখন দখলের পায়তারা চলছে স্থানীয় রুস্তম আলি নামের একজন বিরুদ্ধে অভিযোগ উঠেছে।

টয়লেটটি দখল করে সেখানে টিনের বেরা দিয়েছে৷

টয়লেটটি দখল করে সেখানে টিনের বেরা দিয়েছে৷ টয়লেটটি দখলের ফলে দুর্ভোগ পোহাতে হচ্ছে ওই হাটের ব্যবসায়ীদের। কিছুদিন আগে পাবলিক টয়লেট মেরামতের জন্য ৫০ হাজার টাকা বরাদ্দ দেন বরগুনা ২ আসনের সংসদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন। তদারকির দায়িত্ব পান বেতাগী উপজেলার ৬ নং কাজিরাবাদ ইউনিয়নের আওয়ামীলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলয়ার হোসেন মঞ্জু।

এ বিষয়ে দেলয়ার হোসেন মঞ্জু বলেন, টললেট মেরামতের জন্য আমাকে কাজ দেয় বরগুনা ২ আসনের সংসাদ সদস্য শওকত হাসানুর রহমান রিমন। টয়লেট মেরামতের কাজ অনেক টা শেষ। কিন্তু রুস্তুম আলি হঠাত এসে আমার কাজে বাধা দেয় এবং টয়লেটের চার পাশে টিনের বেরা দিয়ে আটকে দিয়েছে। পরে কাজ বন্ধ করে দিয়েছে। আমি এর পর বেতাগী থানায় একটা লিখিত অভিযোগ দিয়েছি। এর পর বেতাগী থানার চৌকাশ পুলিশ অফিসার, কাজি সাখাওয়াত হোসেন তপু অভিযোগ পাওয়ার পর ঘটনা স্থালে একজন এস আই পাঠান। তিনি বিষয় টি দেখে স্থানীয়দের আসস্থ করছেন সঠিক বিচার হবে। আমি মনে করি সাধারণ মানুষের সুবিদার্থে এ টয়লেটের কাজ সম্পুর্ন করতে পারবো।

তিনি আরো বলেন, সাধারণ পাবলিক ও মান্নানের হাটের সকল ব্যবসায়ীদের স্বার্থে আমি আপনাদের পাশে আছি। বেতাগী থানার ইনচার্জ সাখাওয়াত হোসেন তপু একজন চৌকস পুলিশ অফিসার। এ এলাকার মানুষকে তিনি ভালোবাসেন। তিনি এর একটা সঠিক বিচার করবেন।

মোঃ সিদ্দিকুর রহমান, বরগুনা

উত্তর দিন

আপনার মন্তব্য যুক্ত করুন
আপনার নাম লিখুন