প্রচ্ছদ জাতীয় বিজয়ি হয়ে কলম মার্কার প্রার্থী বলেন, এই বিজয় ৭ ৮ ৯ নং...

বিজয়ি হয়ে কলম মার্কার প্রার্থী বলেন, এই বিজয় ৭ ৮ ৯ নং ওয়ার্ডবাসীর।

65
0
৭ 8 ৯ নং ওয়ার্ডের ইউপি মহিলা সদস্য মিসেস কোহিনুর বেগম কলম মার্কা প্রতীক নিয়ে বিজয় হলেন

হাজী মোঃ সিদ্দিকুর রহমান, বরগুনা : বরগুনা জেলা বেতাগী উপজেলার ৬ নং নাজিরাবাদ ইউনিয়নের এর ৭ 8 ৯ নং ওয়ার্ডের ইউপি মহিলা সদস্য মিসেস কোহিনুর বেগম কলম মার্কা প্রতীক নিয়ে বিজয় হলেন কোহিনুর বেগম খুশি হয়েছেন এলাকাবাসী সকল শ্রেণীর লোক।

কোহিনুর বেগম এখনই যে মেম্বার তাই নয় সে বিগত আগেও দুইবার মেম্বার প্রার্থী ছিলেন সেখানেও তার রয়েছে অনেক অবদান গরীব দুঃখী মানুষের পাশে সর্বসময় বর্তমান মেম্বার হয়ে সাংবাদিকদের সামনে বলেন আমি আগেও যখন দুইবার মেম্বার ছিলাম তখন ও আমার এলাকার গরীব দুঃখী মানুষের খেদমত করার চেষ্টা করি আছি জানিনা আমি কতটুক সেই খেদমতে গরিবদের মন জয় করতে পেরেছিলাম।

এখন আবার বর্তমানে ২১/৬/২০২১ সালের মহিলা প্রার্থী হিসেবে জনগণ আমাকে কলম মার্কায় ভোট দিয়ে নির্বাচিত বিজয় লাভ করে আছে কিন্তু এই বিজয় আমার নয় এই বিজয় বর্তমান সরকার আওয়ামী লীগের মাননীয় দেশরত্ন শেখ হাসিনার এই বিজয় আমার ৬ নং কাজিরাবাদ ৭-৮-৯ নং ওয়ার্ডবাসীর । আমার ওয়ার্ড বাসীকে আমার অন্তরের অন্তস্থল থেকে জানাই অভিনন্দন ও আমার ভালোবাসা।

মেম্বার কোহিনুর বেগম আরও বলেন, আগে যখন দুই বার মেম্বার ছিলাম তখনও আমি সরকারি দেওয়া অনুদান ৭, ৮, ৯ নং ওয়ার্ডে যতটুক সম্ভব গরিবের অনুদান গরিবের কাছে পৌঁছে দিয়েছি এবার আমি চেয়েছিলাম না। ইলেকশনে আসবো কিন্তু আমার কাছে আমার জনগণের এতটুকই ভালোবাসা প্রতিদিনই আসছে তারপরে আমি এই নির্বাচনের চিন্তা ভাবনা করে দেখি তাহলে জনগণ বুঝতে পেরেছে বিগত পাঁচটি বছর আমি ছিলাম না তার মর্মতা এই ভেবে জনগণের স্বার্থে আল্লাহর রহমতে আবারও নির্বাচনে যুক্ত হইলাম।

যেমনি আমাকে আমার জনগণের সাড়া দিয়েছিল তেমনি জনগণ নির্বাচনের মাধ্যম দিয়ে দেখাইয়া দিছে কোহিনুর আপনাকে আসলে আমরা জনগণ ভালোবাসি আমিও জনগণের ভালোবাসা পেয়ে মুগ্ধ হলাম এই জনগণের ভালবাসার ঋণ আমি কোনদিনও শোধ করতে পারব না। আমিও কথা দিলাম জনগণের সুখে-দুখে পাশে থাকব ইনশাআল্লাহ। জনগণ যেমন আমাকে ভালবাসে আমিও জনগণকে ভালোবাসি কথায় না কাজে উপমান করে দেখাবো।