প্রচ্ছদ দেশজুড়ে খুলনা বিভাগ যশোরে লকডাউনের ৯ম দিন

যশোরে লকডাউনের ৯ম দিন

36
0

যশোর প্রতিনিধিঃ যশোর শহরে কঠোর লকডাউনের ৯ম দিনে কঠোর অবস্থানে নেই প্রশাসন চলছে ডিলেডালা ভাবে। কিন্তু শহরের বাইরে রূপদিয়া বাজারে কঠোর অবস্থানে দেখা গেছে পুলিশকে বাইরে আসা লোকজন কে জিঙ্গাসাবাদ করছে পুলিশ এবং যারা বিনা প্রয়োজনে বাইরে আসছে তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।

এবিষয়ে নরেন্দ্রপুর পুলিশ ফাড়ির ইনচার্জ এস,আই সুপ্রভাত জানান মহামারিতে সরকারের ঘোষিত লকডাউন বাস্তবায়নে কাজ করছি এসময় ক্যাম্পের টুআইসি এ,এস,আই মোঃ আজাদ বলেন আমরা মহামারি করোনা থেকে জনগনকে সুরক্ষা দিতে যশোরের পুলিশের অভিভাবক মাননীয় যশোর পুলিশ সুপার স্যারের নির্দেশনা অনুযায়ী কাজ করছি।

এদিকে যশোরে গত ২৪ ঘণ্টায় ৭৯৩ নমুনা পরীক্ষা করে ২৯৫ জনের কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। আজ শনাক্তের হার ৩৭%। হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা গেছেন ১২জন।এর মধ্যে করোনা আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। এছাড়া উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ৫ জন।

যশোর জেনারেল হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার আরএমও ডা. আরিফ আহমেদ তিনি জানান, যশোর জেনারেল হাসপাতালের রেড জোনে আজ মোট ভর্তি রয়েছেন ১৭০জন এবং ইয়েলো জোনে ৭২ জন। আজ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) জিনোম সেন্টারে ৭৯৩ নমুনা পরীক্ষা করে ২৯৫ জনের কোভিড-১৯ পজেটিভ পাওয়া গেছে। আজ শনাক্তের হার ৩৭%  ।

খন্দকার তরিকুল ইসলাম/মাহ