প্রচ্ছদ দেশজুড়ে রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ৫০

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৬, আহত ৫০

37
0

রংপুর প্রতিনিধি: রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর নামক স্থানে দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার সহ ৬ জন ঘটনা স্থলেই নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ৫০ জন যাত্রী। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক।

আজ রোববার সকাল ৮ টায় এ ঘটনা ঘটে। মিঠাপুকুর থানার ওসি আমিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায় আজ রোববার সকাল ৮ টার দিকে রংপুর থেকে জোয়ানা পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিলো অপরদিকে বিপরীত দিক থেকে সেলফি পরিবহন নামে একটি যাত্রীবাহি বাস রংপুরের দিকে আসছিলো। বাস দুটি রংপুরের মিঠাপুকুর উপজেলার বলদীপুকুর নামক স্থানে পৌছলে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই বাসের সামনে অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনা স্থলেই সেলফি পরিবহনের ড্রাইভার সহ ৬ জন নিহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট ঘটনা স্থলে পৌছে উদ্ধার অভিযান শুরু করে।

ফায়ার সার্ভিসের রংপুরের উপ পরিচালক শামসুজ্জামান জানান আমরা ড্রাইভার সহ ৬ জনের লাশ উদ্ধার করেছি। আহত অন্তত ৪০ জনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকাজনক।

মিঠাপুকুর থানার ওসি আমিরুল ইসলাম জানান, থানা পুলিশ ও হাইওয়ে পুলিশ উদ্ধার অভিযানে ফায়ার সার্ভিসের কর্মীদের সাথে অংশ নেয়। নিহতদের কারোই পরিচয় তাৎক্ষনিক ভাবে জানা যায়নি।

শরিফুল ইসলাম/মাহা