প্রচ্ছদ জাতীয় রংপুরে বিসিআই’র জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান

রংপুরে বিসিআই’র জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান

21
0
রংপুরে বিসিআই’র জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান
রংপুরে বিসিআই’র জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান

রংপুর প্রতিনিধিঃ রংপুরে করোনা মহামারি মোকাবেলায় জরুরি চিকিৎসা সেবা স্বাভাবিক রাখার লক্ষ্যে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে প্রাপ্ত ২০টি অক্সিজেন সিলিন্ডার (ফুল সেট), ১টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫০০টি হাইফ্লো এনআরবি মাস্ক এবং ১০টি বাইপ্যাপ মাস্ক রংপুরের সিভিল সার্জন ডাঃ হিরম্ভ কুমার রায় এর নিকট হস্তান্তর করেন এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও বিসিআই এর সাবেক সভাপতি ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু ও রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুসহ পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ।

অনুষ্ঠানে এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি ও বিসিআই এর সাবেক সভাপতি ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু বলেন, শিগগিরই এফবিসিসিআই এর পক্ষ থেকেও রংপুরে জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করা হবে। ইতিমধ্যে এফবিসিসিআই’র পক্ষ থেকে রংপুরে ২৫ হাজার বিতরণ করা হয়েছে। তিনি আরো বলেন, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিআই) রংপুরের মানুষের স্বাস্থ্য সেবার জন্য জরুরি চিকিৎসা সামগ্রী প্রদান করায় বিসিআই পরিচালনা পর্ষদকে আন্তরিক ধন্যবাদ জানান। পরিশেষে তিনি রংপুর চেম্বারকে এ ধরনের উদ্যোগ গ্রহণ করে মানুষের জীবন-জীবিকা সচল রাখতে ও জীবন বাঁচাতে দ্রুত জরুরি চিকিৎসা সামগ্রী প্রদানের আহ্বান জানান।

অনুষ্ঠানে রংপুরের সিভিল সার্জন ডাঃ হিরম্ব কুমার রায় বলেন, বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিআই) এর পক্ষ থেকে প্রাপ্ত ২০টি অক্সিজেন সিলিন্ডার (ফুল সেট), ১টি হাইফ্লো ন্যাজাল ক্যানোলা, ৫০০টি হাইফ্লো এনআরবি মাস্ক এবং ১০টি বাইপ্যাপ মাস্ক অনেক রোগীর জীবন বাঁচাতে সাহায্য করবে বলে মতামত ব্যক্ত করেন।

এ সময় রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু করোনা মহামারীর দুযোর্গকালীন সময়ে বাংলাদেশ চেম্বার অব ইন্ডাষ্ট্রিজ (বিসিসিআই) এর জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদানের মহতি উদ্যোগকে সাধুবাদ জানান। তিনি বর্তমান পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল জনগনকে সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান এবং দেশের সকল ব্যবসায়ী সম্প্রদায়কে নিজ নিজ অবস্থান থেকে পরিস্থিতি মোকাবেলায় সর্বত্মাক সহযোগিতা প্রদানের আহ্বান জানান।

জরুরি চিকিৎসা সরঞ্জামাদি প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের কর্মকর্তা ও পরিচালকবৃন্দ।