প্রচ্ছদ দেশজুড়ে খুলনা বিভাগ জীবনের নিরাপত্তা চেয়ে গৃহ বধূর থানায় সাধারন ডায়েরী

জীবনের নিরাপত্তা চেয়ে গৃহ বধূর থানায় সাধারন ডায়েরী

22
0

 যশোর প্রতিনিধি: যশোর সদর উপজেলায় ১১ নং রামনগর

 ইউনিয়নের আকলিমা খাতুন নামে এক গৃহবধূ জীবনের নিরাপত্তা চেয়ে কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন। ভুক্তভোগী আকলিমা খাতুন প্রতিবেদক কে বলেন। আমার স্বামী মারা যাওয়ার পর আমার ছোট ছোট দুই সন্তান নিয়ে বসবাস করি। আমি বিভিন্ন লোকজনের কাছ থেকে টাকা পয়সার সহযোগিতা নিয়ে আমার বড় ছেলেকে একটি চায়ের দোকান করে দিয়েছি। ছোট ছেলে নিয়ে আমি বাড়িতে থাকি প্রায় সময় জানালা দিয়ে অভিযুক্ত কওছার ওকি ঝুঁকি মারে।

এবং আমি যখন বাতরুমে যায় তখন বাতরুমের পাসে দাঁড়িয়ে থাকে। বাড়িতে একা থাকার সুযোগে কওছার ও তার ভাই মতিয়ার আমাকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দেয়। আমি কুপ্রস্তাবে রাজি না হওয়ায় আমার ছেলে কে গত বুধবার সকলে বেধড়ক মারপিট করে গুরুতর জখম করে। এলাকাবাসী জখম অবস্থায় উদ্ধার করে যশোর ২৫০শষ‍্যা জেনারেল হাসপাতালে নিয়ে যায়।এসময় হাসপাতালে সামনে থাকা সন্ত্রাসীদের দিয়ে হাসপাতাল থেকে বের করে দেয়।

চিকিৎসা না করতে পেরে ফিরে এসে স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন কে জানালে তিনি কওছার ও মতিয়ারের সন্ত্রাসীদের সাথে কথা বলেলে তারা বলেন মতিয়ার ও কওছারের সাথে আপনি কথা বলেন। ইউ পি সদস্যর কথায় কোন আশ্বাস না পেয়ে আকলিমা খাতুন গুরুতর জখম ছেলেকে নিয়ে স্থানীয় কুয়াদা বাজারে এক ডাক্তারের নিকট চিকিৎসা করান। ভুক্তভোগী পরিবার সহ এলাকাবাসী জঘন্যতম ঘটনার সুষ্ট বিচারের জন্য প্রশাসনের নিকট জোর দাবি জানিয়েছেন।

খন্দকার তরিকুল ইসলাম/মাহা